কলকাতা পুলিশ কমিশনারের পদ খোয়ালেন IPS রাজীব কুমার । sHARE করুন আপনার পরিচিত বন্ধু ও আপন জনের সাথে ।

প্রসঙ্গত, সারদা মামলায় আদালতের নির্দেশে মেঘের শহরে গিয়ে জিজ্ঞাসাবাদ চলে রাজীব কুমারকে । গত ৯-ই ফেব্রুয়ারি থেকে টানা পাঁচদিন জিজ্ঞাসাবাদ করা হয় তাঁকে । ঘন্টার হিসাবে যা প্রায় ৩৬ ঘন্টা। রবি ও সোমবার সারদা মামলায় রাজ্য সরকারা গঠিত সিটের প্রধানের মুখোমুখি বসিয়ে জেরা করা হয় কুণাল ঘোষকে ।
সূত্রের খবর, বয়ান রেকর্ড করার জন্য প্রয়োজনে ২০শে ফেব্রুয়ারির পর তাঁকে ফের ডাকা হতে পারে শিলঙে । অন্যদিকে কলকাতায় ফিরে কুণাল ঘোষ বিস্ফোরক অভিযোগ করেন কলকাতার পুলিশ কমিশনারের বিরুদ্ধে । CBI জেরাতেও বেশ কিছু নথি তিনি তুলে দিয়েছেন । যা খতিয়ে দেখে জিজ্ঞাসাবাদ করা হয় রাজীব কুমারকে । সই জেরা পর্বে মিলেছে অসঙ্গতি । সারদা মামলায় প্রভাবশালীদের নাম থেকে লাল ডায়েরি, পেনড্রাইভ কোথায় গেল ? মেনেনি তার হদিশ । আপাতত নগরপালকে জেরায় উঠে আসা তথ্য থেকে সারদা কেলেঙ্কারির জট খোলার চেষ্টায় কেন্দ্রীয় গোয়েন্দা আধিকারীকরা ।
কলকাতা পুলিশ কমিশনারের পদ খোয়ালেন বিতর্কিত IPS রাজীব কুমার । মুখ্যমন্ত্রী ঘনিষ্ট রাজীব কুমার শিলংয়ে CBI-এর ম্যারাথন জেরার পরেই লালবাজারের মায়া ত্যাগ করলেন বলে জানা গিয়েছে । তাঁর পরিবর্তে সম্ভবত কলকাতা পুলিশ কমিশনার হচ্ছেন অনুজ কুমার । যদিও রাজ্য সরকার কিংবা লালবাজার সূত্রে সেভাবে কিছু জানা যায়নি ।
তবে সূত্রে খবর, রাজীব কুমারকে CID-র একটি উচ্চপদস্থ পোস্টে পাঠানো হচ্ছে বলে জানা গিয়েছে । যদিও CNN News18-এ প্রকাশিত খবরে দাবি করা হয়েছে Additional Director General of Police (Crime)- পদে তাঁকে স্থলাভিষিক্ত করা হতে পারে ।

আমাদের পেজ ফলো ও সেয়ার করার জন্য আপনাকে ধন্যবাদ জানায় ।

185total visits.