কেন্দ্রীয় সরকারের এর জল সম্পদ উন্নয়ন মন্ত্রক শূন্যপদে আবেদন করতে পারেন যদি আপনি মাধ্যমিক পাশ হন । sHARE করুন আপনার বন্ধু ও পরিচিতদের সাথে ।

জল সম্পদ উন্নয়ন মন্ত্রক শূন্যপদের জন্য বিজ্ঞপ্তি জারি করেছে । মাধ্যমিক পাশেদের জন্য সুবর্ণ সুযোগ । আবেদন প্রক্রিয়া শুরু হয়েছে ইতিমধ্যেই, ইচ্ছুক প্রার্থীরা আবেদন করুন, আবেদন জমা দেওয়ার শেষ তারিখ ২২ ফেব্রুয়ারি । ৭৩ টি শূন্যপদের জন্য বিজ্ঞপ্তি জারি করেছে জল সম্পদ উন্নয়ন মন্ত্রক, নদী উন্নয়ন এবং গঙ্গা পুনর্নবীকরণের (Ministry of Water Resources, River Development and Ganga Rejuvenation) ন্যাশনাল ওয়াটার ডেভেলপমেন্ট এজেন্সি । আগ্রহী প্রার্থীরা আবেদন করতে পারেন মন্ত্রকের অফিসিয়াল ওয়েবসাইটে গিয়ে । তাদের ওয়েবসাইটটি হল- nwda.gov.in
যা যা লাগবে :- (জুনিয়ার ইঞ্জিনিয়ার) এই পদে আবেদনের জন্য আবেদনকারীকে যেকোনও স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে সিভিল ইঞ্জিয়ারিং-এ ডিপ্লোমা বা তার সমতুল পরীক্ষায় পাশ করতে হবে । (জুনিয়র অ্যাকাউন্টেড) যে কোনও স্বীকৃত বিশ্ববিদ্যালয়ের কমার্স বা তাঁর সমতুল ডিগ্রী নিয়ে পাশ করতে হবে । (স্টোনোগ্রাফার গ্রেড টু এবং লোয়ার ডিভিশন) ক্লার্কের পদের জন্য দশম এবং দ্বাদশ শ্রেণী পাশ করতে হবে ।
মোট শূন্যপদ :- ৭৩, জুনিয়ার ইঞ্জিনিয়ার- ২৫, জুনিয়ার অ্যাকাউটেন্ট- ৭, স্টোনোগ্রাফার গ্রেড টু- ৮, লোয়ার ডিভিশন ক্লার্ক – ৩৩
আবদন ফি :- জেনারেল প্রার্থীদের আবেদন ফি দিতে হবে ৬৫০ টাকা । সংরক্ষিত আসন, মহিলাদ প্রার্থীদের জন্য ৪৫০ টাকা দিতে হবে ।
বেতনক্রম :- (জুনিয়ার ইঞ্জিনিয়ার)- ৩৫,৪০০-১,১২,৪০০ টাকা । (জুনিয়ার অ্যাকাউটেন্ট)- ২৯,২০০-৯২,৩০০ টাকা । (স্টোনোগ্রাফার গ্রেড টু)- ২৫৫০০-৮১১০০ টাকা । (লোয়ার ডিভিশন ক্লার্ক)- ১৯,৯০০-৬৩,২০০ টাকা ।

আমাদের পেজ ফ্লো করার জন্য আপনাকে ধন্যবাদ জানায় ।

79total visits.