ICU-তে ভর্তি সোনু নিগম । sHARE করুন আপনার বন্ধু ও পরিচিতদের সাথে ।

জানা যাচ্ছে, কিছুদিন আগে রাতের খাবার খেতে মুম্বাইয়ের বান্দ্রা কুরলা কমপ্লেক্সে গিয়েছিলেন সনু নিগম । তখন হঠাত্‍ই গায়ে অস্বাভাবিক অ্যালার্জি লক্ষ্য করেন । যা অল্প সময়ের মধ্যে পুরো শরীরে ছড়িয়ে পড়ে । সঙ্গে সঙ্গে চিকিত্‍সকদের কাছে গেলে তারা সনুকে হাসপাতালে ভর্তি হওয়ার পরামর্শ দেন । এরপর দ্রুত চিকিত্‍সার স্বার্থে সনুকে আইসিইউতে রাখা হয় । বর্তমানে মুম্বাইয়ের নানাবতী হাসপাতালে চিকিত্‍সাধীন ।
নানাবতী হাসপাতাল কর্তৃপক্ষ জানায়, দু’দিন চিকিত্‍সার পর বলিউডের অন্যতম সেরা এই গায়ক এখন অনেকটাই সুস্থ । তবে সম্পূর্ণ সুস্থ হতে আরও কিছুদিন সময় লাগবে । ২০১৬ সালে কার্টিলেজ সমস্যার জন্য পায়ে অস্ত্রোপচারের পর বেশ কিছুদিনের জন্য গৃহবন্দি হয়ে পড়েছিলেন সনু । চিকিত্‍সকদের কড়া নির্দেশের জন্য বেশ কয়েক মাস বিছানায় শুয়েই দিন কাটে তার । যদিও তখন কনসার্ট বন্ধ থাকলেও গান গাওয়া বন্ধ রাখেননি ৪৫ বছর বয়সী এই গায়ক ।
কিছুদিন আগে এক ফ্যানের হাত মুচড়ে দেওয়ার জন্য খবরে এসেছিলেন সোনু নিগম । গত মাসের শেষের দিকে একটি ভিডিও ভাইরাল হয় । সেখানে স্পষ্ট দেখা গিয়েছিল এক ভক্ত সোনু নিগমের সঙ্গে সেলফি তুলতে চেয়েছিলেন । উত্তেজনার খাতিরেই গায়কের কাঁধে হাত রেখেছিলেন তিনি । কিন্তু মুহূর্তেই ঘটে যায় অঘটন । ভক্তের হাতটি ধরে মুচকে দেন গায়ক ।

আমাদের পেজ ফ্লো করার জন্য আপনাকে ধন্যবাদ জানায় ।

179total visits.