দর্শকের মন কাড়তে আসছে আবার “হেরা ফেরি থ্রি” । sHARE করুন আপনার বন্ধু ও পরিচিতদের সাথে ।

হাসির অনেক সিনেমায় আছে বলিউডে কিন্তু “ফির হেরা ফেরি” যতোবারই দেখা হয়না কেন তবুও দেখলে মনটা ভালোই হয় । আর সেই কমেডি ছবি অক্ষয় কুমার, সুনীল শেট্টি ও পরেশ রাওয়াল অভিনীত “হেরা ফেরি”। যা আবারও হাসাতে আসছে পর্দায় ।
২০০০ সালে এই তিনমুত্রির দেখা মেলে “হেরা ফেরি” সিনেমার মাধ্যমে আর ব্যাপক সাড়া ফেলেছিল সিনে প্রেমীদের মনে । ছবির সংলাপ থেকে অভিনেতাদের অদ্ভুত কাণ্ডকারখানা দেখে পেট ব্যথা হওয়ার জোগাড় হয় আজও । সেই সময় বক্স অফিসে প্রচুর পরিমানে ইন্কামের সাথে দর্শকের মন জয় করে “হেরা ফেরি” । পরে এই ছবির সিক্যুয়েলও আনা হয় “ফির হেরা ফেরি”, তবে সেটাও বেশ ভালোয় ছিল ও দর্শকের মন জয় করেছিল ।
আবার তৃতীয় পাট আসতে চলেছে “হেরা ফেরি থ্রি” । অবশ্যই এই সিরিজেও থাকছে তিন মূর্তির জুটি । কারণ ছবির কাস্টের সঙ্গে কোনও রকম আপোশ করতে চান না নির্মাতারা । প্রথম ছবিটি পরিচালক প্রিয়দর্শনের হাত ধরেই সাফল্য পেয়েছিল । শোনা যাচ্ছে, এবার পরিচালক ইন্দ্র কুমার ও প্রযোজক ফিরোজ নাদিয়াওয়ালা এই ছবি বানাতে চলেছেন ।
গত বছর May মাস থেকেই ছবির চিত্রনাট্য লেখার কাজ শুরু হয়ে গেছে । ছবিতে যাতে হাসির কমতি না থাকে সটা ভেবে চিত্রনাট্য তৈরি করতে চাইছেন লেখক ও পরিচালক । মনে করা হচ্ছে এই বছরেই বাকি চিত্রনাট্যের কাজ শেষ করে ফেলবেন নির্মাতারা আর তারপরেই শুরু হয়ে যাবে শ্যুটিং ।

আমাদের পেজ ফ্লো করার জন্য আপনাকে ধন্যবাদ জানায় ।

91total visits.